২০ সেপ্টেম্বর, ২০২৪

ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

লালপুরে চুরির মালামালসহ চোর আটক

1 min read

শামসুল ইসলাম, লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে মুদি দোকানে চুরির ঘটনায় জড়িত দুই চোরকে আটক করেছে লালপুর থানা পুলিশ।
শুক্রবার (১৫মার্চ২০২৪) লালপুর থানা পুলিশের একটি চৌকস দল নাটোর পুলিশ সুপারের দিক নির্দেশনায় ও লালপুর থানার অফিসার ইনচার্জ নাছিম আহমেদের নেতৃত্বে এসআই রেজাউল করিম, এএস আই ইউসুফসহ একটি অভিযানিক দল তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার বিকেলে উপজেলার দুড়দুড়িয়া ইউপির রামকৃষ্ণপুর ভেল্লাবাড়িয়া বাজারে পাশে শহিদুলের বাড়ি থেকে আটককৃতদের স্বীকারোক্তি মোতাবেক চুরি যাওয়া নগদ টাকাসহ মালামাল উদ্ধার করে। দোকান মালিকের অভিযোগ ও থানা পুলিশ সুত্রে জানা যায় বৃহস্পতিবার দিনগত রাত্রে দোকান মালিক আনিসুর রহমান প্রতিদিনের মতো দোকানে বেচাকেনা শেষে দোকানে তালা দিয়ে বাড়ি চলে যান।

শুক্রবার সকালে দোকানে এসে তালা খুলে ভেতরে প্রবেশ করে দেখে দোকানের মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে ও পিছনের ওয়াল ভাঙ্গা তখন ডাক চিৎকার দিলে আশেপাশের লোক উপস্থিত হয়। বিষয় টি লালপুর থানা পুলিশকে জানায় ও দোকান মালিক বাদি হয়ে লালপুর থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগ আমলে নিয়ে তাৎক্ষণিক অভিযান শুরু করে পুলিশ এ সময় উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের শহিদুলের ছেলে জনি (৩০) ও রান্টুর ছেলে রহুল আমিন (১৪) কে আটক করে জিজ্ঞাসাবাদ করলে চুরি যাওয়া মালামালের কথা স্বীকার করে ও তাদের দেখানো মতে চোরাইকৃত নগদ টাকা ও মালামাল উদ্ধার করে। এব্যাপারে লালপুর থানায় একটি মামলা রজু করা হয়েছে।

এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের গ্রেপ্তার ও চোরাইকৃত মালামাল উদ্ধার করে লালপুর থানায় একটি মামলা রজু করা হয়েছে।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »