২০ সেপ্টেম্বর, ২০২৪

ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

গঠিত হলো পুরান ঢাকা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

1 min read

মোঃ সালাউদ্দিনঃ
পুরান ঢাকার কৃষ্টি সংস্কৃতি ও ঐতিহ্যগুলো দেশ-বিদেশে তুলে ধরতে এবং জর্জরিত বিভিন্ন সমস্যাগুলো কর্তৃপক্ষের দৃষ্টি গোচরে গড়ে উঠেছে ‘পুরান ঢাকা সাংবাদিক ফোরাম’। বাংলাদেশের আলো’র ডেপুটি অনলাইন ইনচার্জ জাফরুল আলম সভাপতি ও আলোকিত বাংলাদেশের সহ-সম্পাদক মাহমুুদ সালেহীন খান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে পুরান ঢাকার সুত্রাপুরে শিংটোলায় সংগঠনের স্থায়ী কার্যালয়ে গোপন ব্যালট ও সর্বসম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। পুরান ঢাকায় দীর্ঘ বছর বসবাসকারী এবং স্থানীয় ভোটারদেরই অগ্রাধিকারের ভিত্তিতে গঠিত হয়েছে “পুরান ঢাকা সাংবাদিক ফোরাম”।

নতুন কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সংবাদ সারাবেলার মোস্তাফিজুর রহমান মোস্তাক, এশিয়ান টেলিভিশনের জয় প্রদীপ বড়ুয়া, গণকণ্ঠের মনিরুজ্জামান অপূর্ব, গাজী টেলিভিশনের হাসান ইমাম ইমরান, যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন কলকাতা টেলিভিশনের মুস্তাকিম নিবিড় ও আমাদের সময়ের ফয়সাল তনু। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের নার্গিস আক্তার জুঁই, সহ-সাংগঠনিক সম্পাদক মানব কণ্ঠের আবু ইউসুফ, কোষাধ্যক্ষ ঢাকা নিউজ২৪ডট এর সুমন দত্ত, দপ্তর সম্পাদক এনটিভি’র মাহফুজ মুকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক নওরোজের শরিফুল হক পাভেল, সহ-প্রচার সম্পাদক দৈনিক দেশবাংলার আজিজুল ইসলাম যুবরাজ, কল্যাণ সম্পাদক প্রথম প্রহরের সৈয়দ মাহবুব রহমান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মানব কণ্ঠের রাকেশ জুবায়ের, ক্রীড়া সম্পাদক ক্রীড়ালোক এর আহসান হাবিব সুমন, সাংস্কৃতিক সম্পাদক বৈশাখীনিউজ২৪ডট কমের ইউসুফ হাওলাদার দিপু, আন্তর্জাতিক সম্পাদক প্রথম প্রহরের এস এম বাবর কবির।
এ ছাড়া কার্যনির্বাহী সদস্যদের মধ্যে সকালের সময়ের লতিফ রানা, দেশ রূপান্তরের কল্লোল কর্মকার, আলোকিত বাংলাদেশের সাইফ আহমেদ।

এর আগে সংগঠনের পূর্বের আহ্বায়ক কমিটির বিলুপ্ত ঘোষণা করা হয়। বিলুপ্ত ঘোষণা পর সর্বসম্মতিক্রমে অধিকাংশ সমস্যদের মতামতের ভিত্তিতে উপরোক্ত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »