১৮ অক্টোবর, ২০২৪

ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

মায়ের লাশ দেখতে যাওয়ার পথে দুই গার্মেন্টস কর্মী নিহত

1 min read

মাসুম বিল্লাহ, শেরপুর,বগুড়াঃ


ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুরে ঢাকা থেকে মোটরসাইল নিয়ে বাড়ি ফেরার সময় ট্রাক চাপায় দুই নারী গার্মেন্টস কর্মী নিহত হয়েছে।
রবিবার (১৩ অক্টোবর) সকাল ৮ টার দিকে উপজেলার ঘোগা বটতলা এলাকায় ওমেরা গ্যাস ডিপোর সামনে এ ঘটনাটি ঘটে।


নিহতরা হলেন, গাইবান্ধা উপজেলার দক্ষিণ গ্রিদারী গ্রামের নজরুল ইসলামে মেয়ে ও মোটরসাইকেল চালক রাকিবুল ইসলামের স্ত্রী নূপুর আক্তার (২২), একই এলাকার আব্দুর রশিদের মেয়ে রুনা আক্তার (১৮)। এতে গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক রাকিবুল ইসলাম।


জানা যায়, তারা সকলে ঢাকা গাজীপুর একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকুরি করে। রাতে নিহত নূপুর আক্তারের মা মারা গেছে খবর পেয়ে ভোরে মোটরসাইকেল নিয়ে নূপুর আক্তার তার স্বামী রাকিবুল ইসলাম ও চাচাতো বোন রুনা আক্তারকে নিয়ে বাড়িতে ফিরছিল। শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলা এলাকায় ওমেরা গ্যাস ডিপোর সামনে পৌঁছালে মোটরসাইলেটি রাস্তার উপর পড়ে গেলে পিছন থেকে আসা দ্রুতগামী একটি অজ্ঞাত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুই জন মারা যায়। এ ঘটনায় মোটরসাইকেল চালক রাকিবুল ইসলাম গুরুতর আহত হয়। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস কর্মীরা আহতকে উদ্ধার করে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং নিহতদের পুলিশের নিকট হস্তান্তর করেন।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আজিজুল ইসলাম জানান, ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »