২৪ অক্টোবর, ২০২৪

ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর হামলা; শ্রবণশক্তি ক্ষতিগ্রস্ত

1 min read

মোঃ মামুন অর-রশীদ, ঠাকুরগাও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক , মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি ও রুহিয়া কাকলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি বদরুল ইসলাম বিপ্লব হামলার শিকার হয়েছেন।

সোমবার দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষকসহ কয়েকজনের হামলার শিকার হন। ঘটনার পর থেকে প্রধান শিক্ষক সুদেব চন্দ্র বর্মন গা ঢাকা দিয়েছেন।

পুলিশ জানায়, মধুপুর কাকলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি লোক নিয়োগের কার্যক্রম শুরু করে।কিন্তু প্রধান শিক্ষক তা ভন্ডুল করার চেষ্টা চালিয়ে আসছিলেন। এদিকে নতুন নীতিমালার কারণে গত ৬ ফেব্রুয়ারি ম্যানেজিং কমিটির সভায় নতুন এমপিও নীতিমালার আলোকে লোক নিয়োগের সিদ্ধান্ত হয়। সে আলোকে ৯ ফেব্রুয়ারি পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। কিন্তু প্রধান শিক্ষক ওই বিজ্ঞপ্তি বিধি মোতাবেক হয়নি দাবি করে বিতর্কে জড়ায়। এক পর্যায়ে কমিটির সদস্য লক্ষ্মণ চন্দ্র বর্মন তার অনুমতি ও স্বাক্ষর ছাড়া কেন বিজ্ঞপ্তি ছাপা হলো মর্মে বিতর্কের এক পর্যায়ে সভাপতি বিপ্লবের উপর হামলা চালায় এবং বেধরক মারপিট করে।সদস্য লক্ষ্মণের ঘুষিতে সভাপতির বাম কানের পর্দা ফেটে যায় এবং তার শ্রবণশক্তি ক্ষতিগ্রস্ত হয় । প্রধান শিক্ষক সুদেব চন্দ্র বর্মন নলকূপের হাতল দিয়ে সভাপতির কোমরে আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সাংবাদিক বিপ্লব ঠাকুরগাঁও সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রুহিয়া থানার ওসি গুলফামুল ইসলাম জানান, এখন কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »