ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন চায় প্রিন্সিপাল দেওয়ান ফেরদৌসুর রহমান

1 min read

মোঃ বাহার মিয়া, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী, নতুন মুখ প্রিন্সিপাল দেওয়ান ফেরদৌসুর রহমান (এম.এ. অর্থনীতি-জাপান) সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করছেন।

দেওয়ান ফেরদৌস রহমান বর্তমানে ভালুকা উপজেলার ১নং উথুরা ইউনিয়নের বাসিন্দা। ইতি মধ্যে তিনি ভালুকার আনাচে-কানাচে পরিচিতি সভা এবং মত বিনিময় করে যাচ্ছেন। দেওয়ান ফেরদৌসুর রহমান একজন ব্যবসায়ী ও সমাজ সেবক। তিনি উচ্চশিক্ষার জন্য জাপান গমন করেন। সেখান থেকে জাপানীজ ল্যাণ্ডুয়েজের উপর ডিগ্রী লাভ, তাকাসাকি সিটি ইউনিভার্সিটি অফ ইকোনোমিক্স থেকে অর্থনীতিতে অনার্স এবং মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। তার কর্মজীবন শিক্ষকতা ও ব্যবসা দিয়ে শুরু। তিনি দি টাইমস জাপানীজ ল্যাঙ্গুয়েজ ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল। ফ্যামিলি মার্ট কন্ট্রাকশন এর চেয়ারম্যান। নিকেতন সোসাইটির আজীবন সদস্য। থাইল্যান্ড-বাংলাদেশ কন্সট্রাকশন এর প্রাক্তন উপদেষ্টা। জাপান-বাংলাদেশ বণিক সমিতির প্রাক্তন সহ-সভাপতি। তিনি সাউথ পয়েন্ট এবং মাইলস্টোন স্কুল এন্ড কলেজের শুভাকাঙ্খী।

দেওয়ান ফেরদৌসুর রহমান সাধারণ মানুষের জন্য চক্ষু চিকিৎসা কেন্দ্র গড়ে তুলেছেন এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে থাকেন।

চেয়ারম্যান প্রার্থী দেওয়ার ফেরদৌসুর রহমান বলেন, ভালুকা উপজেলা প্রতিটি ইউনিয়ন এর বেকার যুবকদের কর্মসংস্থান করাই আমার এক মাত্র লক্ষ্য। ভালুকা উপজেলা বাসির সাথে থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন এবং ব্যবসায় এর পাশাপাশি মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »