ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জবাসীর দোয়া প্রার্থী এড. আব্দুল্লাহ আল হেলাল

1 min read

এম এ এইচ শাহীন, কোম্পানীগঞ্জ (সিলেট):
কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে উপজেলাবাসীর নিকট দোয়া কামনা করেছেন এড.মোঃ আব্দুল্লাহ আল হেলাল।
তিনি আইন পেশায় দীর্ঘ দিন যাবত মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। এবং গরীব দুঃখী মানুষের পাশে থেকে সহযোগীতা করে যাচ্ছেন।

তিনি উপজেলার ০৬ টি ইউনিয়নে ও ওয়ার্ডে সকল শ্রেনী পেশার নাগরিক সমাজ ভোটার,
সহ ধর্মাবলম্বী মানুষের কাছে দোয়া, আশীর্বাদ কামনা করে মতবিনিময় করছেন। এবং উপজেলা পরিষদ নির্বাচনে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে জনগণকে সাথে নিয়ে নির্বাচন করবেন বলে জানিয়েছেন।

তরুণ এ নেতা কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে ভোটারদের কাছে দোয়া চেয়েছেন। সময়ের আলোচিত “ভোরের জানালা” কে এড. আব্দুল্লাহ আল হেলাল বলেন, আমি কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবো।

জনতার সাথে মতবিনিময়ে ও ভোটারদের আগ্রহ দেখে আমি নিশ্চিত বিজয়ের স্বপ্ন দেখছি। আমি উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করলে সাধারণ মানুষের হয়ে উন্নয়নে অংশীদার হবো। সাধারণ মানুষের পাশে দাঁড়াবো। এবং উন্নয়নের ধারাবাহিকতা সচল রাখতে এবং মাদক-দূর্নীতিমুক্ত কোম্পানীগঞ্জ উপজেলা বাস্তবায়ন করার অঙ্গীকার নিয়ে আমার এই পথচলা অব্যাহত থাকবে। আমি উপজেলার সাধারণ মানুষ ও ভোটারদের কাছে দোয়া চাই।

তিনি আরাে বলেন, “তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ” আমি এরই অংশ হিসেবে কোম্পানীগঞ্জ উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা গড়ে তুলতে ভূমিকা রাখতে চাই।

আইন পেশার পাশাপাশি জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি সদা প্রস্তুত।
আইন পেশায় জড়িত থাকার ধরুন সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে আছি।

জনপ্রতিনিধি নির্বাচিত হলে আমি আরো গভীরভাবে সাধারণ মানুষ ও সুবিধা বঞ্চিত মানুষের সংস্পর্শে থাকবো। বহুগুণে গুণাবলীর অধিকারী এড. আবদুল্লাহ আল হেলাল,একজন রোটারীয়ান,সফল সংগঠক, অনলাইন দিগন্ত সিলেটের সম্পাদক,শিক্ষানুরাগী,সমাজসেবক।

তিনি বলেন উপজেলাবাসীর কল্যাণে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। আমার জন্মভূমি কোম্পানীগঞ্জ কে “স্মার্ট,, উপজেলা হিসেবে রুপান্তরিত করতে জনগণের ভালবাসা সহযোগিতা চাই।

এ জন্য আমি উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা কামনা করছি। এবং সকলের দোয়া ও ভালোবাসায় আগামীর পথ সুগম হবে বলে তিনি আশাবাদী।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »