ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

বিডিইউতে নতুন রেজিস্ট্রারের যোগদান

1 min read

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর রেজিস্ট্রারের পদে যোগদান করেছেন মুহাম্মদ আতাউর রহমান খান। এর আগে তিনি টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) রেজিস্ট্রার অফিসের একাডেমিক শাখায় ডেপুটি রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি-২০২৪)সকালে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ-এ রেজিস্ট্রার পদে যোগদান করেন। এর আগে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি ২০২৪)তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড.মুহাম্মদ মাহফুজুল ইসলাম এর নিকট থেকে রেজিস্ট্রার হিসেবে নিয়োগপত্র গ্রহণ করেন।

মুহাম্মদ আতাউর রহমান খান এর জন্ম ও বেড়ে ওঠা গাজীপুরে। ১৯৯১ সালে চান্দনা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ১৯৯৩ সালে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ এইচএসসি সম্পন্ন করেন। উচ্চ মাধ্যমিকের গণ্ডি পেরিয়ে ১৯৯৩-৯৪ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ব্যবস্থাপনা বিভাগে ভর্তি হন। এরপর মেজর ম্যানেজমেন্ট থেকে এমবিএ ১৯৯৮ সালে সম্পন্ন করেন। মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০০৫ সালের ডিসেম্বরে সেকশন অফিসার হিসেবে রেজিস্ট্রার অফিসে যোগদান করে কর্মজীবন শুরু করেন তিনি। পরে পদোন্নতি পেয়ে সহকারী রেজিস্ট্রার হয়ে আইসিটি বিভাগে যোগদান করেন। সবশেষ ডেপুটি রেজিস্ট্রার হিসেবে রেজিস্ট্রার অফিসে আসেন। দীর্ঘদিন প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »