ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

দেশে-বিদেশে সংবাদদাতা নিয়োগ দিচ্ছে ‘ভোরের জানালা’

1 min read

মেহেদী হাসান রিয়াদ সম্পাদিত দেশের জনপ্রিয় অনলাইন মাল্টি-মিডিয়া নিউজ পোর্টাল ভোরের জানালা “মাসিক ম্যাগাজিন” আকারে প্রিন্ট সংস্করণ নিয়ে বাজারে আসছে।

সম্প্রতি প্রতিষ্ঠানটি সারাদেশে শুন্য সাপেক্ষে বিভাগীয় প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি, স্টাফ রিপোর্টার, জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, ফটো সাংবাদিক, প্রবাসী প্রতিবেদক, সাব-এডিটর/নিউজরুম এডিটর হিসেবে আগ্রহীদের যোগ দেয়ার জন্য আহবান জানাচ্ছে।

সাংবাদিকতায় আগ্রহী, উদ্যমী, পরিশ্রমী, অনলাইন সম্পর্কে দক্ষ, তরুণ-তরুণীগণ যারা সাংবাদিকতায় নিজের ক্যারিয়ার গড়তে চান আমরা তারুণ্যের সেই প্রতিনিধিদের খুঁজছি। শিক্ষানবিশ হিসেবে আপনার শুরুটা হতে পারে সংবাদভিত্তিক মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল www.vorerjanala.com -এর সাথে।

আগ্রহীরা ব্যক্তিগত তথ্য, ছবি, ই-মেইল এবং ফেসবুক আইডি উল্লেখপূর্বক সিভি বা বায়োডাটার সাথে দক্ষতা যাচাই করনের জন্য স্থানীয় ইস্যু ভিত্তিক একটি বিশেষ নমুনা প্রতিবেদন এবং তিন মিনিটের একটি ভিডিও প্রতিবেদন পাঠাতে হবে। উল্লেখ্য যে, ভিডিও প্রতিবেদনের বিষয় হিসেবে স্থানীয় ঐতিহ্য, প্রত্নতাত্ত্বিক নিদর্শন, পর্যটন, শিল্প সংস্কৃতি, পরিবেশ, জনভোগান্তি সংক্রান্ত বিষয় কে প্রাধান্য দিতে হবে। বিজ্ঞপ্তি অনুসারে প্রতিবেদন অফেরতযোগ্য। এমনকি ‘ভোরের জানালা’ সেগুলো নি:শর্তে ডিজিটাল মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

আবেদনকারীকে অবশ্যই নূন্যতম এইচএসসি পাশ হতে হবে। শুদ্ধ বাংলা লেখায় পারদর্শী হতে হবে। প্রতিমাসে অফিস অ্যাসাইনমেন্ট পালনে সক্ষম প্রতিনিধিগণ শিক্ষানবিশ কাল ১ বছর অতিক্রম করার পর সম্মানীভাতা ভুক্ত হবেন। ( শর্ত থাকে যে, শুধুমাত্র যারা অফিস অ্যাসাইনমেন্ট পালনে সক্ষম হবেন)

সিভি পাঠাবেন যেভাবে: আগ্রহীদের সিভি পাঠাতে হবে info.vorerjanala@gmail.com এই ঠিকানায় অথবা https://www.facebook.com/vorerjanala.official পেইজ এ ইনবক্স করুন এবং নমুনা নিউজ ও ভিডিও প্রেরণের জন্য আমাদের ই-মেইল ঠিকানা ব্যবহার করুন। আবেদন করার পর ভোরের জানালা কর্তৃপক্ষ আপনার আবেদন পর্যালোচনা করে আপনার সাথে যোগাযোগ করবেন। তরুণদের জন্য ভোরের জানালা’য় রয়েছে বিশেষ সুযোগ।

এছাড়াও নিয়মিত আমাদের আপডেট পেতে যুক্ত থাকতে পারেন আমাদের অফিসিয়াল ফেসবুক পেইজ https://www.facebook.com/vorerjanala.official এর সাথে।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »