ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনা শীর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান ইমতিয়াজ আরাফাত

1 min read

সাইফুল ইসলাম, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শাহজাহান সুযোগ্য সন্তান মোঃ ইমতিয়াজ আরাফাত পদপ্রার্থী।

সাবেক ছাত্র নেতা,বর্তমান লক্ষীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নিজেকে উপজেলা চেয়ারম্যান হিসাবে প্রার্থিতা ঘোষণা করেছেন। তিনি বলেন, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: শাহাজান সাহেব দীর্ঘ ১৪ বছর রামগঞ্জ উপজেলা আওয়ামীগের সভাপতি দায়িত্ব পালন করেছেন। রামগঞ্জ উপজেলা আওয়ামীগের বর্তমান অবস্থান আমার বাবর দুরদিনের পরিশ্রমের ফসল। আমরা রামগঞ্জের জনগণের পাশে বিগত দিনে ও ছিলাম আগামী দিনে ও থাকবো। জনগন ও আমাদের পাশে থাকবে ইনশাআল্লাহ। আমি নির্বাচিত হইলে বর্তমান সরকারের উন্নয়নে ধারা অব্যহত রাখবো,সুষম বন্টনের মাধ্যমে আধুনিক উপজেলা গড়ে তুলবো। চেয়ারম্যান পদে সৎ মেধাবী ও যোগ্য প্রার্থী হিসাবে আলোচনা এগিয়ে আছেন তিনি।

তিনি বলেন ১০ ইউনিয়ন ও পৌরসভা থেকে স্বতঃস্ফূর্ত সাড়া পেয়েছি, তিনি বলেন উপজেলার সকল ইউনিটের নেতাকর্মীদের সাথে যোগাযোগ আছে, সকলে আমার জন্য কাজ করে। বিভিন্ন ইউনিয়নে সাধারণ মানুষের আত্মার ঠিকানা হয়ে উঠেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে পেজবুক সহ বিভিন্ন প্রচরনায় মাধ্যমে উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চাই আলোচনা শীর্ষে রয়েছেন আলোচনা করেন সবাই।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »