1. abdulla914559@gmail.com : Abdullah Al Mamun : Abdullah Al Mamun
  2. info@vorerjanala.com : admin : মেহেদী হাসান রিয়াদ
  3. parvessarker122@gmail.com : Md Parves : Md Parves
  4. anarul.roby@gmail.com : সহকারী ডেস্ক :
  5. i.am.saiful600@gmail.com : Saiful Islam : Saiful Islam
  6. sailorinfotech@gmail.com : N H Nahid : N H Nahid
  7. nu356548@gmail.com : Nasiruddin Liton : Nasiruddin Liton
  8. billaldebidwar@gmail.com : MD Billal Hossain : MD Billal Hossain
  9. rustom.ali.ml@gmail.com : Rustom Ali : Rustom Ali
  10. cricket.sajib@gmail.com : Md. Sazib Mandal : Md. Sazib Mandal
  11. subrotostudio35@gmail.com : Subroto Sorkar : Subroto Sorkar
চবি ছাত্রলীগ নেতার হৃদয়বিদারক স্ট্যাটাস, টাকার কাছে জিম্মি হয়ে যাচ্ছে ছাত্র রাজনীতি!! » ভোরের জানালা ডট কম
সর্বশেষ
বাঘায় ছাত্রলীগ নেতার মদদে আবাদি জমিতে পুকুর খননের উৎসব দেবীদ্বার’র বড় আলমপুরে মাদকের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ দেবীদ্বারে জনশুমারি ও গৃহগণনা- ২০২২’ বাস্তবায়নে উপজেলা ‘জরিপ কমিটি’র সভা অনুষ্ঠিত দেবীদ্বারে বাংলালিংক টাওয়ার থেকে পড়ে টেকনেশিয়ান’র মৃত্যু মাদক কারবারিদের আতংকের আরেক নাম কুমিল্লা ডিএনসি ও টাস্কফোর্স! কুমিল্লা জেলায় আবারও শ্রেষ্ঠ এসআই পুরস্কার পেলেন নাজমুল হাসান কুমিল্লার মুরাদনগরে ওয়ালটন ফ্রিজ কিনে ইমাম পেলো ১০ লক্ষ টাকার পুরস্কার অস্থিরতা কমাতে গুলি করার আদেশ জারি শ্রীলঙ্কায় ২০২৫ সালের মধ্যে মঙ্গোলিয়ার প্রথম তেল শোধনাগার শেষ করার আশা

আজ

  • আজ শনিবার, ২১শে মে, ২০২২ ইং
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
  • ১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
  • এখন সময়, দুপুর ২:২০

চবি ছাত্রলীগ নেতার হৃদয়বিদারক স্ট্যাটাস, টাকার কাছে জিম্মি হয়ে যাচ্ছে ছাত্র রাজনীতি!!

  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুমন নাসির ফেসবুকে এক আবেগ-প্রবণ স্ট্যাটাস দিয়েছেন। তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা ছাত্রলীগ করি আমরা টাকা পাবো কই। কিন্তু অনেকে এখন ছাত্ররাজনীতিতে টাকা ব্যবহার করে ছাত্রদের উপকার না করে ছাত্রদেরকে টাকা দিয়ে তাদেরকে বিপথগামী করছে।ছাত্র রাজনীতিতে টাকা দেখিয়ে রাজনীতি করনোটা অপরাজনীতি ছাড়া কিছুই নয়।
তার স্ট্যাটাসটি ছিল যে, ছাত্র রাজনীতি হচ্ছে সকল ছাত্রদের প্রতিনিধিত্ব করা তাদের ব্যাপারে মানবিক হওয়া।আমাকে সাধারন জনগনের ও গরীব দুঃখীদের পাশে প্রতিনিধিত্ব করার জন্য তো আমার নেতা দায়িত্ব দেয় নি আর আমার বয়স ও হয়নি।আর করি ছাত্রলীগ টাকা পাবো কই।নীতি আদর্শ ঠিক রেখে রাজনীতি করে যাই ছাত্রদের পাশে থেকে প্রতিনিধিত্ব করে যাই,অধিকার আদায়ের কথা বলে যাই।আমাদের নেতা ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ভাইয়ের দিক নির্দেশনায় নীতি,আদর্শ ঠিক রেখে শতভাগ রাজনৈতিক ও নেতার প্রশ্নে আপোষহীন মনোভাব নিয়ে রাজনীতি করে যাই এবং যাচ্ছি।কোন ছাত্রলীগের বড় ভাই কত টাকা খরচ করে মানুষদের খাওয়াচ্ছে।গরীর দুঃখিদের জন্য ওনার ভালোবাসার শেষ নেই এগুলো আমাকে যখন বলতে আসো(খেটে খাওয়া কর্মীরা) আমি তখন কস্ট পাই না আমার বিরক্ত লাগে কারন আমার নেতা তো আমাদের এই দায়িত্ব দেয়নি।টাকার উপর টাকা ঢালে কথার আগেই টাকা দিয়ে আর কথা শুনতে চায় না তো আমি কি করবো? আমি তো ছাত্রদের সমস্যা অধিকার আদায়ের বিষয়ে স্বোচ্ছার এবং আমি মনে করি ছাত্রলীগের কাজই হচ্ছে এটা।তোমরা আমাকে ভুল বুঝো না ছোট ভাইরা আমরা এক নীতিতে বিশ্বাসী এবং নেতার প্রশ্নে আপোষহীন। ওই ধরনের ইনফরমেশন কিংবা কথা থাকলে ঘন্টার পর ঘন্টা শুনে যাবো।কিন্তু টাকা ছিটানোর কথা বলতে এলে আমরা বিব্রত ও বিরক্তকর পরিস্থিতে পরে যাই।যিনি টাকার উপরে টাকা ছিটাই ওনি কি টাকা দিয়ে নীতি, আদর্শ ও কর্মীদের মনের ভালোবাসা কিনতে পেরেছে কিংবা পারবে? ওনাকে ছিটাতে দাও ওনি টাকা ছিটিয়ে ছিটিয়ে হয়তো পৈশাচিক আনন্দ পায় কারন ওনার তো অনেক টাকা।

আমাদের নেই মেনে নাও মেনে নিতে হবে।

সবার সাথে শেয়ার করুন

অন্যান্য সংবাদ পড়ুন

Channel Dhaka

  • এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
  • © সর্বস্বত্ব স্বত্বাধিকার ‘ভোরের জানালা ডট কম’ কর্তৃক সংরক্ষিত।
সাইট ডিজাইন এন্ড ডেভেলপ মেহেদী হাসান রিয়াদ - 01760-955268
error: এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।