1. abdulla914559@gmail.com : Abdullah Al Mamun : Abdullah Al Mamun
  2. info@vorerjanala.com : admin : মেহেদী হাসান রিয়াদ
  3. parvessarker122@gmail.com : Md Parves : Md Parves
  4. anarul.roby@gmail.com : সহকারী ডেস্ক :
  5. i.am.saiful600@gmail.com : Saiful Islam : Saiful Islam
  6. sailorinfotech@gmail.com : N H Nahid : N H Nahid
  7. nu356548@gmail.com : Nasiruddin Liton : Nasiruddin Liton
  8. billaldebidwar@gmail.com : MD Billal Hossain : MD Billal Hossain
  9. rustom.ali.ml@gmail.com : Rustom Ali : Rustom Ali
  10. cricket.sajib@gmail.com : Md. Sazib Mandal : Md. Sazib Mandal
  11. journalistsojibakbor01713@gmail.com : Sojib Akbor : Sojib Akbor
  12. subrotostudio35@gmail.com : Subroto Sorkar : Subroto Sorkar
বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী পালন » ভোরের জানালা ডট কম
সর্বশেষ

আজ

  • আজ বুধবার, ১০ই আগস্ট, ২০২২ ইং
  • ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
  • ১১ই মুহররম, ১৪৪৪ হিজরী
  • এখন সময়, রাত ১:৪৫

বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী পালন

  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

সুব্রত কুমার,ডেক্স রিপোর্টার:- রাজশাহীর বাঘা উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচিতে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন উদযাপন করা হলো । একই সঙ্গে দিনটি জাতীয় শিশু দিবস হিসেবেও পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সকাল ৯টায় বাঘা উপজেলা প্রশাসনসহ রাজনৈতিক দল ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান উপজেলা পরিষদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানার সভাপতিত্বে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বটতলা মঞ্চে কেক কাটা ও বঙ্গবন্ধুর জীবনীর ওপর এক আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়াও বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু,বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল।
বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু বক্তব্যে বলেন, বাঙালি জাতির মুক্তির মূলমন্ত্রে দীক্ষিত হয়ে গণতান্ত্রিক ভাবে জন্ম নেওয়া প্রাচীনতম ও ঐতিহ্যবাহী বৃহৎ একটি রাজনৈতিক দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ। এ দলটির আজ গৌরবোজ্জ্বল বঙ্গ বন্ধুর-১০২-তম জম্মবার্ষিকী, আমি যতোদিন দায়িত্বে থাকবো ততদিন এই দলের সাথে সম্পৃক্ত থেকে উপজেলাবাসীর সেবা করে যাবো।

উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন,বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকে আমরা রাষ্টভাষা বাংলায় কথা বলতে পারতাম না। এই অর্জন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। আর এ জন্য তাঁকে বাঙ্গালী জাতির পিতা বলা হয়। বর্তমানে তাঁর সু-যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা পিতার স্বপ্ন বাস্তবায়নে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

উপজেলা আ’লীগ যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন বলেন, চারঘাট-বাঘার উন্নয়নের রুপকার পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম ভাই গনমানুষের নেতা। তিনি পর-পর তিনবার নির্বাচিত হয়ে এ অঞ্চলের যে অভুত উন্নয়ন করেছেন তা বিগত কোন সরকার আমলে হয়নি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ ওয়াহিদ সাদিক কবির, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, উপজেলা ( পপ কর্মকর্তা) ডাঃ রাশেদ আহাম্মেদ, উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম, আনসার ভিডিপি অফিসার মিলন কুমার দাস,মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব আলী,উপজেলা নারী ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ,ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেছ সরকার,আওয়ামীলীগ নেতা মাসুদ রানা তিলু, পৌর আ’লীগ সভাপতি আঃ কুদ্দুছ সরকার,বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি আনোয়ার হোসেন মিল্টন,বাঘা পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, নয়ন সরকার, মনিগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, আড়ানী ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রফিকসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন,বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক/ শিক্ষাথীসহ এলাকার জনসাধারণ।

সবার সাথে শেয়ার করুন

অন্যান্য সংবাদ পড়ুন

tv 21

  • এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
  • © সর্বস্বত্ব স্বত্বাধিকার ‘ভোরের জানালা ডট কম’ কর্তৃক সংরক্ষিত।
সাইট ডিজাইন এন্ড ডেভেলপ মেহেদী হাসান রিয়াদ - 01760-955268
error: এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।