1. abdulla914559@gmail.com : Abdullah Al Mamun : Abdullah Al Mamun
  2. info@vorerjanala.com : admin : মেহেদী হাসান রিয়াদ
  3. parvessarker122@gmail.com : Md Parves : Md Parves
  4. anarul.roby@gmail.com : সহকারী ডেস্ক :
  5. i.am.saiful600@gmail.com : Saiful Islam : Saiful Islam
  6. sailorinfotech@gmail.com : N H Nahid : N H Nahid
  7. nu356548@gmail.com : Nasiruddin Liton : Nasiruddin Liton
  8. billaldebidwar@gmail.com : MD Billal Hossain : MD Billal Hossain
  9. rustom.ali.ml@gmail.com : Rustom Ali : Rustom Ali
  10. cricket.sajib@gmail.com : Md. Sazib Mandal : Md. Sazib Mandal
  11. journalistsojibakbor01713@gmail.com : Sojib Akbor : Sojib Akbor
  12. subrotostudio35@gmail.com : Subroto Sorkar : Subroto Sorkar
কুমিল্লার মুরাদনগরে ওয়ালটন ফ্রিজ কিনে ইমাম পেলো ১০ লক্ষ টাকার পুরস্কার » ভোরের জানালা ডট কম
সর্বশেষ

আজ

  • আজ শনিবার, ২রা জুলাই, ২০২২ ইং
  • ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
  • ২রা জ্বিলহজ্জ, ১৪৪৩ হিজরী
  • এখন সময়, সন্ধ্যা ৭:২৩

কুমিল্লার মুরাদনগরে ওয়ালটন ফ্রিজ কিনে ইমাম পেলো ১০ লক্ষ টাকার পুরস্কার

  • প্রকাশের সময়: রবিবার, ১৫ মে, ২০২২

সাখাওয়াত হোসেন তুহিন,মুরাদনগর কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে দেশীয় পন্য ওয়ালটনের ফ্রিজ ক্রয় করে ১০ লাখ টাকা পুরস্কার পেয়েছেন আব্দুল মান্নান নামে এক মসজিদের ইমাম। আব্দুল মান্নান উপজেলার খামারগ্রাম গ্রামের মৃত. তালেব আলীর ছেলে ও খামারগ্রাম জামে মসজিদের ইমাম। শনিবার বিকেলে আব্দুল মান্নানের হাতে ওয়ালটনের পক্ষ থেকে ১০ লাখ টাকার পুরস্কারের চেক তুলে দেন বাংলাদেশ চলচ্চিত্র নায়ক ও ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খাঁন।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন, ওয়ালটনের সহকারী অপারেটিভ পরিচালক মশিউর রহমান, নবীপুর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান কাজী আবুল খায়ের, ওয়ালটনের ডিস্টিভিউটর সরকার এন্টার প্রাইজের স্বত্ত্বাধিকারী ও ইউপি চেয়ারম্যান আবু মূছা আল কবির, মুরাদনগর থানার এস আই সাইফুল ইসলাম প্রমুখ। সরকার এন্টার প্রাইজের স্বত্ত্বাধিকারী আবু মূছা আল কবির বলেন, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪ এর ঝড়ো অফারে আব্দুল মান্নান নামে এক মসজিদের ইমাম ৩০ হাজার টাকা দামের একটি ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পুরস্কার জিতেছেন।

শনিবার বিকেলে তার হাতে ওয়ালটনের উর্দ্ধতন কর্মকর্তাদের উপস্থিতিতে ১০ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। এছাড়া এই ঝড়ো অফারে ওয়ালটনের পন্য কিনলেই রয়েছে ক্যাশব্যাক সহ ওয়ালটনের অন্যান্য পন্য ফ্রি পাওয়ার সুযোগ। পুরস্কার বিজয়ী আব্দুল মান্নান বলেন, আমি জানতাম না ওয়ালটনের ফ্রিজ কিনে আমি ১০ লাখ টাকা উপহার পাবো। এছাড়া এমন পুরস্কারের প্রতি আমার কখনো বিশ্বাস ছিলো না। মোবাইলে এস এম এস আসার পর আমি অবাক ১০ লাখ টাকার পুরস্কার আমি পেয়েছি। আগামীতে এই টাকা দিয়ে আমি অনেকটা স্বচ্ছল ভাবে পরিবার নিয়ে থাকতে পারবো। ধন্যবাদ জানাই ওয়ালটন কর্তৃপক্ষকে। ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও চিত্রনায়ক আমিন খাঁন বলেন, ওয়ালটন দেশীয় পন্য আমাদের, আমাদের ওয়ালটনের পন্য কিনে হবো ধন্য।

বাংলাদেশে ওয়ালটনের টিভি, ফ্রিজ সহ ইলেট্রিক ও ইলেক্ট্রনিক্সর বিভিন্ন পন্য আছে বিধায় দেশী ব্যান্ডের ইলেকট্রনিক্স পন্য মানুষ তোলনা মূলক কম দামে পাচ্ছে। কারন এসব বিদেশি কোম্পানী ওয়ালটনের সাথে প্রতিযোগীতা করে টিকে থাকতে হবে। তাছাড়া ওয়ালটন বাংলাদেশী পন্য বলে মানুষ অনেক কম দামে ক্রয় করতে পারছে। ওয়ালটনের ঝড়ো অফার সিজন-১৪ এর আওতাধীন সারাদেশে ওয়ালটনের বিভিন্ন ক্যাম্পেইন ঝড়ো অফারে দেশের বিভিন্ন জায়গায় অনেক মানুষ পুরস্কার পেয়েছেন। আগামী ক্যাম্পেইন সিজন-১৫ তে এ পুরস্কারের টাকা আরো বাড়ানো হবে। ওয়ালটন সবসময় এ দেশের মানুষের পাশে থেকে দেশের মানুষের জন্য কাজ করছে। এসময় তিনি আরো বলেন, বাংলাদেশর তৈরি ওয়ালটনের পন্য এখন বিশ্বের অনেক দেশে রপ্তানী হচ্ছে। বাংলাদেশের মানুষ দেশীয় পন্য ওয়ালটনের সাথে আছে বলেই ওয়ালটন এগিয়ে যাছে।

আগামীতে দেশে ওয়ালটনের নতুন কিছু ফেক্টোরি হচ্ছে সেখানে দেশের অনেক মানুষের কর্মসংস্থান হবে। তাই দেশীয় পন্য ব্যবহারের ব্যাপারে সবাই সচেতন হতে হবে। দেশীয় পন্য ব্যবহার করলে, দেশের টাকা দেশে থাকবে। তাহলে ওয়ালটন আগামীতে আরো বেশী এগিয়ে যাবে।

সবার সাথে শেয়ার করুন

অন্যান্য সংবাদ পড়ুন
  • এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
  • © সর্বস্বত্ব স্বত্বাধিকার ‘ভোরের জানালা ডট কম’ কর্তৃক সংরক্ষিত।
সাইট ডিজাইন এন্ড ডেভেলপ মেহেদী হাসান রিয়াদ - 01760-955268
error: এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।