1. abdulla914559@gmail.com : Abdullah Al Mamun : Abdullah Al Mamun
  2. info@vorerjanala.com : admin : মেহেদী হাসান রিয়াদ
  3. parvessarker122@gmail.com : Md Parves : Md Parves
  4. anarul.roby@gmail.com : সহকারী ডেস্ক :
  5. i.am.saiful600@gmail.com : Saiful Islam : Saiful Islam
  6. sailorinfotech@gmail.com : N H Nahid : N H Nahid
  7. nu356548@gmail.com : Nasiruddin Liton : Nasiruddin Liton
  8. billaldebidwar@gmail.com : MD Billal Hossain : MD Billal Hossain
  9. rustom.ali.ml@gmail.com : Rustom Ali : Rustom Ali
  10. cricket.sajib@gmail.com : Md. Sazib Mandal : Md. Sazib Mandal
  11. journalistsojibakbor01713@gmail.com : Sojib Akbor : Sojib Akbor
  12. subrotostudio35@gmail.com : Subroto Sorkar : Subroto Sorkar
বাজারে না আসতেই পাঠক সমাজে ঝড় তুলেছে দেশবাংলা » ভোরের জানালা ডট কম
সর্বশেষ

আজ

  • আজ বুধবার, ১০ই আগস্ট, ২০২২ ইং
  • ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
  • ১১ই মুহররম, ১৪৪৪ হিজরী
  • এখন সময়, রাত ১:১৪

বাজারে না আসতেই পাঠক সমাজে ঝড় তুলেছে দেশবাংলা

  • প্রকাশের সময়: বুধবার, ২২ জুন, ২০২২

ডেস্ক নিউজঃ প্রিন্ট আকারে বাজারে আসার আগেই পাঠক সমাজে ঝড় তুলেতে সক্ষম হয়েছে দৈনিক দেশবাংলা। জাতীয় পর্যায়ে সেরা অনুসন্ধানী সাংবাদিক হিসেবে বারবার পুরস্কৃত, বাংলাদেশ প্রতিদিনের ইনভেস্টিগেটিভ রিপোর্টিং সেল ইনচার্জ হিসেবে সমধিক পরিচিত সাঈদুর রহমান রিমনের সম্পাদনায় দৈনিক দেশবাংলা পত্রিকাটি প্রকাশের প্রক্রিয়ায় আছে। জরিপের মাধ্যমে পত্রিকা পাঠকদের কাঙ্খিত খবরা-খবরের চাহিদা নিরুপণ ও সর্বসাধারনের যাচাই বাছাইকৃত সংবাদ কর্মি নিয়োগ করেই দারুণ কৌতুহলের সূত্রপাত ঘটিয়েছে পত্রিকাটি।

দৈনিক দেশবাংলা’ মুক্তিযুদ্ধে যেমন স্বাধীনতার পক্ষে কাজ করেছে তেমনি হাল আমলে কর্পোরেট পুজিঁবাদকে এড়িয়ে এক ঝাঁক পেশাদার সাংবাদিকদের নিয়ে নিপিড়িত-নির্যাতিত, দুর্নীতিবাজ ও দেশবিরোধীদের মুখোশ উম্মোচনে একাত্তরের মুখপত্র হিসেবে দৈনিক দেশবাংলা ভূমিকা রাখবে বলে আশাবাদী। ন্যায়ের পথে অন্যায়ের বিরুদ্ধে লিখনীতে ভরপুর থাকবে প্রতিটি লাইন, পাতা ও পৃষ্ঠা।

ষাটের দশকের মেধাবী ছাত্রনেতা ড. কোরেশী তৎকালীন অবিভক্ত পাকিস্তান ছাত্রলীগের সভাপতি ছিলেন। এরপর তিনি ১৯৬১ সালে ডাকসুর ভিপি নির্বাচিত হন। জাতীয়তাবাদী চেতনার বিকাশে তাঁর অবদান ছিল অসামান্য। ৬ দফা ও ১১ দফাভিত্তিক ছাত্র ও গণআন্দোলন, ঊনসত্তরের গণঅভ্যুত্থানে ফেরদৌস আহমেদ কোরেশী গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গঠন করলে ওই দলের প্রথম যুগ্ম মহাসচিব পদে ছিলেন ড. কোরেশী। ২০০৭ সালে তিনি প্রগতিশীল গণতান্ত্রিক দল (পিডিপি) দল গঠন করেন। একাত্তরে মুক্তিযুদ্ধ চলাকালে মুক্তাঞ্চল থেকে মুক্তিযুদ্ধের মুখপাত্র হিসেবে ‘দৈনিক দেশবাংলা’ পত্রিকা বের করেন ড. কোরেশী। ওই সময় থেকেই তিনি পত্রিকাটির সম্পাদকের দায়িত্বে ছিলেন।

বর্তমানে প্রখ্যাত সাংবাদিক সাইদুর রহমান রিমন সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের আতংক। তিনি অন্যায়ের সাথে কখনো আপোষ করেন নি। তার লিখনীতে কেঁপে উঠে অসৎ লোকদের বুক। এমন পেশাদার ও নির্ভীক সাংবাদিক নেতার সম্পাদনায় আবারো দেশবাংলা বাজারে আসছে এমন খবরে পাঠকমহলে রীতিমত সাড়া পড়েছে। অপেক্ষায় আছে কখন তারা হাতে পাবে দেশবাংলার ছাপানো পত্রিকা।

এ ব্যাপারে দৈনিক দেশবাংলার সদ্য নিয়োগপ্রাপ্ত সর্বস্তরের প্রতিনিধিরা জানান, আমরা দৈনিক দেশবাংলার ভারপ্রাপ্ত সম্পাদক সাইদুর রহমান রিমনের প্রতি কৃতজ্ঞ, কৃতজ্ঞ দৈনিক দেশবাংলা পরিবারের নিকট। আমাদের ভালোবাসা ও ভালো লাগার একটি পত্রিকা দেশবাংলা। তারা আরও বলেন, অকুতোভয় সাংবাদিক সাঈদুর রহমান রিমনের দক্ষ হাতে দেশের একঝাঁক কলম সৈনিক দেশবাংলাকে পাঠক প্রিয় করতে সক্ষম হবে। তার ক্ষুরধার লিখনী ও নিঁখুত ছোয়ায় দেশবাংলা হবে গণমানুষের হৃদয়ের পত্রিকা। স্ব স্ব এলাকার প্রতিনিধিবৃন্দ সকল পাঠক, সংবাদপত্রসেবী ও বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

সবার সাথে শেয়ার করুন

অন্যান্য সংবাদ পড়ুন

tv 21

  • এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
  • © সর্বস্বত্ব স্বত্বাধিকার ‘ভোরের জানালা ডট কম’ কর্তৃক সংরক্ষিত।
সাইট ডিজাইন এন্ড ডেভেলপ মেহেদী হাসান রিয়াদ - 01760-955268
error: এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।