1. abdulla914559@gmail.com : Abdullah Al Mamun : Abdullah Al Mamun
  2. info@vorerjanala.com : admin : মেহেদী হাসান রিয়াদ
  3. parvessarker122@gmail.com : Md Parves : Md Parves
  4. anarul.roby@gmail.com : সহকারী ডেস্ক :
  5. i.am.saiful600@gmail.com : Saiful Islam : Saiful Islam
  6. sailorinfotech@gmail.com : N H Nahid : N H Nahid
  7. billaldebidwar@gmail.com : MD Billal Hossain : MD Billal Hossain
  8. rustom.ali.ml@gmail.com : Rustom Ali : Rustom Ali
  9. cricket.sajib@gmail.com : Md. Sazib Mandal : Md. Sazib Mandal
  10. subrotostudio35@gmail.com : Subroto Sorkar : Subroto Sorkar
কেশবপুরের বিদ্যানন্দকাটি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতিক চাই রবিউল ইসলাম » ভোরের জানালা ডট কম
সর্বশেষ
গঙ্গামন্ডল বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জসিম উদ্দিনের গণসংযোগ বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বনকোট ইউনিয়ন বিএনপির দোয়া মাহফিল দেবিদ্বারে হিন্দু সম্প্রদায়ের সাথে খোরশেদ আলম চেয়ারম্যান’র নির্বাচনী মতবিনিময় সভা ও মধ্যাহ্ন ভোজ বাড়ি ফেরা হলো না চতুর্থ শ্রেণীর ছাত্র ইউসুফের বাংলাদেশে কোভিডে বাড়ছে শিশু শ্রমিকের সংখ্যা চীনা PLAAF তাইওয়ান স্ট্রেইট দিয়ে যাওয়া জাহাজের সমালোচনা করার সময় তাইওয়ানের আকাশসীমা লঙ্ঘন করেছে দেবিদ্বারে শাপলাকাব এ্যাওয়ার্ড অর্জনকারীদের সংবর্ধনা ও শিক্ষা উপকরণ প্রদান বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়ন পরিষদ চত্বরে টিকা নিতে আসা মানুষের উপচে পড়া ভিড় কম্বোডিয়ান ছাত্রের উড়ন্ত গাড়ি তৈরির গল্প

আজ

  • আজ রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ ইং
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল)
  • ২২শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী
  • এখন সময়, সকাল ৯:২২

কেশবপুরের বিদ্যানন্দকাটি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতিক চাই রবিউল ইসলাম

  • প্রকাশের সময়: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ,কেশবপুর(যশোর) থেকে:
আসন্ন ইউপি নির্বাচনে কেশবপুর উপজেলার ৪ নম্বর বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী অত্র ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা মোঃ রবিউল ইসলাম। ইতিমধ্যে তিনি ভোটার সমর্থকদের সাথে নিয়ে ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডে, গ্রামে, মহল্লায়, পাড়ায়, বাড়িতে গণসংযোগ করাসহ দোয়া প্রার্থণা করে বেড়াচ্ছেন। তিনি নিবার্চিত হলে বিদ্যানন্দকাটি ইউনিয়নকে একটি আধুনিক, মডেল, মাদক ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই। নির্বাচনে প্রতিদ্বন্দীতার বিষয়ে সাড়া পাচ্ছেন এলাকাবাসির।

রবিউল সম্পর্কে কিছু কথা, হাঁড়িয়াঘোপ গ্রামের আব্দুল জলিল মোড়লের ছেলে রবিউল ইসলাম ছাত্রলীগের রাজনীতি থেকে তিলে তিলে বেড়ে উঠেছেন। তিনি ২০০২-২০১০ সালে বৃহত্তর বিদ্যানন্দকাটি ইউনিয়ন ছাত্রলীগের সদস্য ছিলেন। কলেজে পড়াকালিন সময়ে ২০০৪-২০০৭ সালে কেশবপুর কলেজ ছাত্রলীগের সদস্য। তিনি ২০০৯-২০১২ সালে সরকারি এম এম কলেজ ছাত্রলীগের সদস্য ও ২০১৩ সালে কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মনোনীত হয়। তারপর জড়িয়ে পড়েন যুবলীগের রাজনীতির সাথে। তিনি ২০১৭ সালে উপজেলা যুবলীগের সদস্য এবং ২০১৮ সালে ৪ নম্বর বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পায়।

এছাড়া জড়িত আছেন স্কুল, মসজিদ, ইদগাহ, ক্লাব, সমবায় সমিতি, ব্লাডব্যাংকসহ বিভিন্ন সামাজিক সেবামূলক সংগঠনের সাথে। নিজেও নেতৃত্ব দিচ্ছেন রাসেল স্মৃতি সমাজ কল্যাণ পরিষদের মত একাধিক সংগঠনের। ২০২১ সালে ভান্ডারখোলা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হিসাবে নিবার্চিত হয়েছেন। তার পরিবার বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার সরকারের উন্নয়নে বিশ্বাসী।

মহামারি করোনা ভাইরাসে দেশ যখন স্থবির তখন তিনি জন সাধারণকে সচেতন করতে লিফলেট বিতরণ , মাইকিং করা, মাস্ক হ্যান্ডস্যানিটাইজার বিতরণ ,দরিদ্র দিনমজুর মানুষের বাড়িতে বাড়িতে ওষুধ খাদ্য সামগ্রি পৌছে দেওয়াসহ সকল ধরণের গুজব প্রতিহত করে মানুষের ভ্রান্ত ধারণার আবসান ঘটিয়েছেন।

উলেখ্য, রবিউল ইসলাম ২০১৬ সাল থেকে উক্ত ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসাবে সততার সাথে মানুষের সেবা করে যাচ্ছেন।

নির্বাচনে অংশগ্রহণ,বিজয় বিদ্যানন্দকাটি ইউনিয়নকে ঘিরে কর্মপরিকল্পনা প্রভৃতি বিষয়ে জানতে চাইলে তিনি জানান, দলীয় মনোয়ন পেলে সর্ব সাধারণের ভোটে নিবার্চিত হয়ে বিদ্যানন্দকাটি ইউনিয়নকে একটি আধুনিক, মডেল, মাদকমুক্ত ইউনিয়ন হিসাবে গড়ে তুলবেন। সাথে সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাসহ বাংলাদেশকে একটি ক্ষুধা, দারিদ্রমুক্ত ও উন্নত রাষ্ট্র হিসাবে গড়ে তুলতে কাজ করে যাবেন। তিনি ৪ নম্বর বিদ্যানন্দকাটি ইউনিয়নবাসির কাছে দোয়া প্রার্থণা করেছেন।

সবার সাথে শেয়ার করুন

অন্যান্য সংবাদ পড়ুন
  • এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
  • © সর্বস্বত্ব স্বত্বাধিকার ‘ভোরের জানালা ডট কম’ কর্তৃক সংরক্ষিত।
সাইট ডিজাইন এন্ড ডেভেলপ মেহেদী হাসান রিয়াদ - 01760-955268
error: এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।