২২ অক্টোবর, ২০২৪

ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

বিরঙ্গনাদের পাশে দাড়িয়েছে চেষ্টা

1 min read

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীতে জীবিত ৫জন বীরঙ্গণাকে সংবধর্না ও সম্মাননা প্রদান করা হয়েছে। বেসরকারী উন্নয়ন সংস্থা চেষ্টার উদ্যোগে মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় তাদের এ সম্মাননা প্রদান করা হয়।

সোমবার সকালে পটুয়াখালী এলজিইডি মিলনায়তনে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেষ্টার প্রেসিডেন্ট লায়লা নাজনীন হারুন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ লতিফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার বাদল ব্যানার্জী।

এ সময় বীর মুক্তিযোদ্ধা আলেয়া বেগম, জামিলা বেগম, রিজিয়া বেগম, হাজেরা বেগম ও ছৈতুন বেগমকে উত্তরীয় পরিধান করান চেষ্টার সদস্যরা। উপহার হিসেবে তাদেরকে শাড়ি ও গাভী প্রদান করা হয়। এসব উপহার পেয়ে খুশি বীরাঙ্গনাগন।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগন, তাদের পরিবারের সদস্যবৃন্দ, চেষ্টার সদস্যবৃন্দ ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। মুক্তিযুদ্ধের বীর সেনানীদের পাশে দাড়ানোর চেষ্টার এ কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেন অতিথিবৃন্দ।

প্রায় ১ যুগ ধরে মানুষ ও মানবতার পক্ষে কাজ করছে চেষ্টা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে স্বাধীনতায় যুদ্ধে অংশগ্রহনকারী নারী মুক্তিযোদ্ধাদের খুঁজে বের করে সংবর্ধনা প্রদান করা সহ তাদের জীবনমান উন্নয়নে সেলাই মেশিন, গাভী ও বাড়ি নির্মান করে দেয়া হয়।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »