ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

দেবিদ্বার উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলা হবে: আবুল কালাম আজাদ এমপি

1 min read

পারভেজ সরকার, বিশেষ প্রতিনিধি:

স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণের মধ্যে দিয়ে স্মার্ট উপজেলা গড়ার কার্যক্রম শুরু করা হলো। প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে দেবিদ্বার উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলা হবে, তারই অংশ হিসেবে আমি এমপি হিসেবে শপথ নিয়েই দেবিদ্বার থেকে চাঁদাবাজি ও গোমতী নদীর রক্ষায় মাটিখেকোদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি।
বৃহস্পতিবার সকাল ১১ টায় দেবিদ্বার উপজেলা হল রুমে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণের কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে কুমিল্লা-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, দেবিদ্বার উপজেলাকে দুর্নীতি মুক্ত করতে সকল অফিসকে নির্দেশনা প্রদান করা হয়েছে এবং সাধারণ মানুষের সমস্যার কথা শোনা এবং সমাধানের লক্ষ্যে উপজেলা প্রশাসনিক ভবনে একটি অভিযোগ বক্স টানানো হবে। যাতে মানুষ তাদের সমস্যার কথা জানাতে পারে। প্রতিমাসে আইন শৃঙ্খলা মিটিংয়ে এসব অভিযোগ পর্যালোচনা করে তাদের সমস্যা সমাধান করা হবে।
দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানার সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেন, কুমিল্লার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি কাজী মোঃ মতিউল ইসলাম, দেবিদ্বার সার্কেলের সহকারী পুলিশ সুপার শাহ মোহাম্মদ তরিকুজ্জামান, ওসি মোঃ নয়ন মিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফারুক হোসাইন।
আরও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফুর রহমান বাবুল, সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হুমায়ুন কবির ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রফিকুল ইসলাম প্রমুখ

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »