ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান-শিউলি আক্তার

1 min read

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

আসন্ন ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ভালুকা উপজেলা শাখার সাধারণ সম্পাদক শিউলি আক্তার। তাই আগামীতে শুরু হতে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন তিনি।

এজন্য নিজ দলের নেতাকর্মী ছাড়াও সাধারণ ভোটারদের কাছে চাইছেন দোয়া ও আর্শিবাদ। শিউলি আক্তার একজন দক্ষ নারী নেত্রী। যার কাজের ফলস্বরূপ দীর্ঘদিন যাবত ভালুকা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। যার নেতৃত্বে উপজেলার নারী সমাজ আজ জাগ্রত।

তাছাড়া নারীর ক্ষমতায়ন, ঝরেপড়া শিশু, বৃদ্ধ ও স্বামী পরিত্যক্তা মহিলা, প্রতিবন্ধী, আদিবাসী ও হিজড়া সম্প্রদায় লোকদের নিয়ে দীর্ঘদিন যাবত কাজ করছেন তিনি।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে এখন পর্যন্ত সম্ভাব্য বেশ ক”জন এর মধ্যে একমাত্র প্রার্থী হিসেবে প্রান্তিক পর্যায়ে সবার সাথে সাক্ষাৎ করছেন এবং সাধারণ ভোটারদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি।

তাছাড়া তিনি পরিশ্রমী ও সাংগঠনিক নেতৃত্ব হিসেবে একমাত্র সম্ভাব্য প্রার্থী হওয়ায় অন্য সবার চাইতে ভোটের মাঠে সুবিধাজনক অবস্থানে থাকবেন এমন ধারনা সাধারণ ভোটারদের। একটি রাজনৈতিক সংগঠনের নারী নেত্রী হিসাবে সমাজে রয়েছে তার বিশেষ পরিচিতি।

উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী শিউলি আক্তার জানান, আমি দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ এটাই আমার বিশ্বাস। নির্বাচিত হতে পারলে সুখে দুঃখে সাধারণ মানুষের পাশে থাকা এবং ভালুকাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »