ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

গণসংযোগে ব্যস্ত উপজেলা চেয়ারম্যান প্রার্থী

1 min read

সৌমেন মন্ডল, রাজশাহী ব্যুরোঃ

বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে আগ্রহী প্রার্থীরা উপজেলার সর্বত্র মাঠ চষে বেড়াচ্ছেন। প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, পরিচয় সভা, নির্বাচনী প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা। প্রতিটি এলাকায় প্রার্থীদের সঙ্গে ভোটার, নেতাকর্মী, সাধারণ মানুষও প্রচারণায় অংশ নিচ্ছে।

বাংলাদেশ আওয়ামী লীগ বাঘা থানা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুজিত কুমার পান্ডে বাকুও দিন-রাত ব্যাপক গণসংযোগ করছেন। এ সময় তিনি বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় উৎসবের আমেজ বিরাজ করতে শুরু করেছে।

বাকু তার নিজস্ব নানা কৌশলে গণসংযোগ করে যাচ্ছেন। তিনি উপজেলার বাউসা,আড়ানী,আরিফপুর,আড়পাড়া,বলিহার,শ্রীরামপাড়া প্রতিটি গ্রাম, পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন অপূর্ব কুমার সাহা,অরুন সরকার,অ্যাড.নির্মল সরকার,রামগোপাল সাহা,আলমগীর হোসেন,রুহুল আমীন,পরিমল সরকার,নাসির হোসেন,শফিকুর রহমান,কামরুজ্জামান নিপ্পনসহ আরও অনেক এ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সুজিত কুমার পান্ডে বাকু বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্রবিন্দু। ফলে বর্তমান সরকারে উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »