ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

কোটচাঁদপুরে সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ

1 min read

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি:

সনাতন ধর্ম ত্যাগ ইসলাম ধর্ম গ্রহণ করেছেন ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার দোড়া ইউনিয়নের ভোমরাডাঙ্গা গ্রামের শ্রী বিষ্ণু দাসের ছেলে শ্রী তপন কুমার দাস (২৬)। উপজেলার সাফদারপুর বাজারে তার নিজস্ব সেলুনের দোকান আছে এবং মুসলিম পরিবারে বিবাহ করেছেন।

তথ্য নিয়ে জানাযায়, ২২ শে জানুয়ারি বিজ্ঞ নোটারি পাবলিকের ঝিনাইদহ কার্যালয়ে উপস্থিত হয়ে এফিডেভিটের মাধ্যমে তার নামও পরিবর্তন করা হয়। শ্রী তপন কুমার দাস পরিবর্তন করে মোঃ তানজিল ইসলাম রাখা হয়।

ধর্ম পরিবর্তনের বিষয়ে জানতে চাইলে মোঃ তানজিল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন ওয়াজ শুনে ও ইসলামিক বই পড়ে, প্রতিদিন মুসল্লীরা দল বেঁধে মসজিদে নামাজ পড়তে যেতে দেখে হঠাৎ করে একদিন আমি সিদ্ধান্ত নিলাম কত সুন্দর ধর্ম এই ইসলাম ধর্ম তার প্রতি আকৃষ্ট হয়ে গেলাম। আকৃষ্ট হয়ে বিভিন্ন লোকের কাছ থেকে পরামর্শ নিতে থাকলাম। পরামর্শ নিয়ে হঠাৎ ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নিয়ে (২২ জানুয়ারি) সোমবার স্থানীয় মৌলভী সাহেবের কাছে তওবা পাঠ করে আগের হিন্দু সনাতন ধর্ম ত্যাগ করে লা-ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করি। আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ছি। ইসলামী আদর্শ নিয়ে বাকি জীবন কাটিয়ে দিতে তিনি সবার দোয়া চেয়েছেন।

হিন্দু থেকে মুসলিম হাওয়ার বিষয়টি দোড়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল জলিল বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি এমন কোন ঘটনা জানেন না বলে জানান।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »