ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

জীবন বীমার কিস্তির টাকা জমা দিয়ে বাড়ি ফেরা হলনা জসীম উদ্দিনের

1 min read

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি:

দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় স্বামী নিহত, স্ত্রী গুরুতর আহত হওয়ার সংবাদ পাওয়া ঘটনাটি ঘটে রোববার সন্ধ্যা ৭টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের ছেটশালঘর এলাকায় সিএনজি- পিকাপভ্যানের মুখমোখী সংঘর্ষে। 

নিহত জসীম উদ্দিন(৫০) দেবীদ্বার উপজেলার বড়শালঘর গ্রামের হাসন মোল্লা বাড়ির মো. আবু তাহেরের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত জসীম উদ্দিন ও তার স্ত্রী ইয়াছমিন আক্তার(৩৮) কোম্পানীগঞ্জ বাজার পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর জীবন বীমার কিস্তির টাকা এবং ফ্রীজ কেনার বকেয়া টাকা পরিশোধ করে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের উপজেলার ছোটশালঘর বাসষ্ট্যাশনের দক্ষিন পাশে কুমিল্লাগামী একটি পিকাপভ্যানের সাথে মুখমোখী সংঘর্ষে ওই হতাহতের ঘটনা ঘটে। নিহতের ২ সন্তানের জনক ছিলেন। পুত্র সন্তান সৌদী প্রবাসে এবং অপর কণ্যা বিশ^বিদ্যালয়ে পড়েন।

সিএনজি আরোহী মারাত্মক আহত স্বামী-স্ত্রী দু’জনকে স্থানীয়রা উদ্ধারপূর্বক দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ তানজিমুল হাসান জসীম উদ্দিনকে মৃতঃ ঘোষণা করেন এবং অপর আহত ইয়াছমিন আক্তারকে গুরতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

নিহতের স্ত্রী ইয়াছমিন আক্তারকে সিএনজিতে কতজন যাত্রী ছিল জানতে চাইলে তিনি হাতের ইশারায় ৫ জনের সায় দেন, তবে আহতদের সংখ্যা জানতে চাইলে পুলিশ জানায় আমরা ঘটনাস্থলে এসে দু’জনকে পেয়েছি।

এ ব্যপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আশরাফ বলেন, দূর্ঘটনায় কবলিত সিএনজি ও পিকাপ ভ্যান দু’টি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহতের স্বজনরা লাশ ময়নাতদন্ত করতে না চাওয়ায় লাশের ছোরতহাল রিপোর্ট তৈরী করে স্বজনদের নিকট হস্তান্তর করে দেই।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »