ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

ইপি-উদ্যোক্তা প্ল্যাটফর্ম এর বিভিন্ন জেলায় পুষ্পস্তাবক অর্পণ

1 min read

শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার:

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উপলক্ষে উদ্যোক্তা বান্ধব এফ কমার্স প্ল্যাটফর্ম ইপি- উদ্যোক্তা প্ল্যাটফর্ম এর আয়োজনে বিভিন্ন জেলায় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্জাপন করা হয়।

মহান ২১ ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয় ইপি বরগুনা জেলা টিম কর্তৃক। সকাল ৯.০০ টায় ইপি বরগুনা টিম পুষ্পস্তাবক অর্পণ করে। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বরগুনা জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের এর ডিডি মহোদয়।আরো উপস্থিত ছিলেন মডারেটর শিমু জাহান, ইপি বরগুনা জেলা সহ প্রতিনিধি ইয়াসমিন বিনা, ইপি বরগুনা জেলা সহ প্রতিনিধি আহমদ তুষার, ইপি বরগুনা জেলা সহ প্রতিনিধি মুক্তা রানী সিকদার, ইপি সদস্য ববিতা রানী বেপারী, ইপি সদস্য মোসা: রুম্পা, ইপি সদস্য মোনালিসা নিপা,ইপি সদস্য চুমকি আক্তার,ইপি সদস্য সামিরা বিনতে হিরামনি,ও অন্যান্য সদস্য গন।

নরসিংদী জেলায় সকাল ৮ টায় ইপি – নরসিংদী টিম পুষ্পস্তাবক অর্পণ করে শুরু হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ইপি নরসিংদী জেলা প্রতিনিধি নাজমুল কবির টিটো, সহ প্রতিনিধি ঝুমা রয় সহ জেলার উদ্যোক্তারা ।

বি বাড়িয়া জেলা সকাল ৮.৩০ এ ইপি বি বাড়িয়া জেলায় পুষ্পস্তাবক অর্পণ করে শুরু হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ইপি বি বাড়িয়া জেলা প্রতিনিধি জান্নাতুল ফেরদৌসী, বিসিক সম্প্রসারন কর্মকর্তা রোকন উদ্দিন ভুইয়া,সাহায্যকারি মো:মোবারক হোসেন,আইটি প্রশিক্ষক সৌরভ সাহা সুজয় ও বি বাড়িয়ার উদ্যোক্তাগণ।

চট্টগ্রাম জেলায় সকাল ৯ টায় ইপি চট্টগ্রাম টিম পুষ্পস্তাবক অর্পণ করে শুরু হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ইপি চট্টগ্রাম বিভাগীয় প্রধান ও সিনিয়র মডারেটর আমেনা খানম ঝুমুর, ইপি সিলেট বিভাগীয় প্রধান ও সিনিয়র মডারেটর ফারজানা মুক্তস, ইপি মডারেটর উলফাত জাহান তুলি, ,ইপি চট্টগ্রাম জেলার হালিশহর থানার প্রতিনিধি রোকসানা আরা হোসাইন, ,ইপি চট্টগ্রাম জেলার কতোয়ালি থানার প্রতিনিধি উর্মিলা দে, ,ইপি চট্টগ্রাম জেলার খুলশী থানার প্রতিনিধি জিকু বড়ুয়া ও চট্টগ্রাম জেলার উদ্যোক্তাগণ।

এদিকে সকাল ৯ :৩০ মিনিটে ঢাকার মিরপুর এ ইপি-মিরপুর জোন শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ঢাকা -১৬ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ ইলিয়াস উদ্দিন মোল্লাহ। তিনি উদ্যোক্তাদের বিভিন্ন দিক নির্দেশনা দেন এবং স্বাধীনতা শক্তির পক্ষে দেশের উন্নয়ন এ কাজ করার আহবান জানান। সেখানে উপস্থিত ছিলেন ইপি-উদ্যোক্তা প্ল্যাটফর্ম ও ইপি উদ্যোক্তা ট্রেনিং ইন্সটিটিউট এর প্রতিষ্ঠাতা ও পরিচালক জনাব হাসানুর রহমান রনি, ইপি সিনিয়র মডারেটর ও ঢাকা ডিভিশনাল হেড শারমিন অবোনী, ইপি সিনিয়র মডারেটর ও খুলনা ডিভিশনাল হেড তাজমিনা আক্তার, ইপি সিনিয়র মডারেটর ও ঢাকা ডিভিশনাল হেড ( পার্টলি) ইলোরা মোস্তাফি রিমা, ইপি মিরপুর জোন প্রতিনিধি সালমা রহমান,সহ প্রতিনিধি ন্যায়না আহমেদ, ইপির সিনিয়র সদস্য সাবিহা খাতুন,কার্যকরী সদস্য নুসরাত জাহান, অর্পিতা দাস সহ বিভিন্ন উদ্যোক্তাগণ।

সকাল ৮:৪৫ মিনিটে ইপি নেত্রকোনা জেলার পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন ইপি মডারেটর ও ময়মনসিংহ ডিভিশনাল হেড নূরজাহান আমিন, জেলা সহ প্রতিনিধি সামসুজজামান রুবি, সফল নারী উদ্যোক্তা পপি সহ জেলার বিভিন্ন উদ্যোক্তাগণ।

পটুয়াখালী জেলায় সকাল ৮:৫০ টায় ইপি পটুয়াখালী টিম পুষ্পস্তাবক অর্পণ করে শুরু হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ইপি বরিশাল বিভাগীয় প্রধান ও সিনিয়র মডারেটর শারমিন সুলতানা, ইপি পটুয়াখালী জেলা প্রতিনিধি কাকন কর্মকার , ইপি পটুয়াখালী জেলা প্রতিনিধি দীপান্বিতা দাস, ইপি সহ প্রতিনিধি শিউলি আক্তার,সদস্য বাসন্তী রানী, সদস্য জয়া আহমেদ সহ ইপি পটুয়াখালী জেলার উদ্যোক্তাগণ।

রংপুর জেলায় সকাল ৮:৫০ টায় ইপি রংপুর টিম পুষ্পস্তাবক অর্পণ করে শুরু হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ইপি রংপুর জেলা প্রতিনিধি শাহজাহান আলী,সদস্য কাকলি জাহান,সদস্য শায়মা খান ও রংপুর জেলার বিভিন্ন উদ্যোক্তাগণ।

চাঁপাইনবাবগঞ্জ জেলায় সকাল ৮ টায় ইপি চাঁপাইনবাবগঞ্জ জেলা টিম পুষ্পস্তাবক অর্পণ করে শুরু হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ইপি চাঁপাইনবাবগঞ্জ জেলার উদ্যোক্তা ফয়সাল ইসলাম, আনিকা তাবাসসুম, মোসা: নুসরাত জাহান আসমা, পুষ্পিতা পুজা, শাম্মি সুচি ও শামসুন্নাহার সহ জেলার অন্যান্য উদ্যোক্তাগণ।

ঢাকার মিরপুরে ইপির প্রতিষ্ঠাতা ও পরিচালক হাসানুর রহমান রনি উপস্থিত ছিলেন। তিনি বলেন, আমাদের এটি যদিও একটি উদ্যোক্তাবান্ধব এফ কমার্স ও ই- কমার্স প্ল্যাটফর্ম তবে সব ভালো কাজের সাথে ইপি সব সময় ছিলো, আছে এবং ভবিষ্যতে থাকবে। ভবিষ্যতে ২১ শে ফেব্রুয়ারি,২৬ মার্চ,১৬ ডিসেম্বর এসব দিবসে আমরা বিভিন্ন ধরনের সেমিনার করবো। আজকের দিনে যাদের আত্বত্যাগের জন্য আজকের বাংলা ভাষা পেয়েছি তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »