২০ সেপ্টেম্বর, ২০২৪

ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

বীর মুক্তিযোদ্ধা হাজী আবুল হাশেম আর নেই।

1 min read

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি:

মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখা বীর মুক্তিযোদ্ধা হাজী আবুল হাশেম আর নেই। “ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ” মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা সমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ২ টা ২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, ১পুত্র ও ৪ কন্যাসন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে দেবীদ্বারের সাংসদ মোঃ আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা সংসদ, দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ শোক প্রকাশ করেছেন। এছাড়া মরহুমের পরিবারে নেমেছে শোকের ছায়া। মরহুম আবুল হাশেম দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশারের ভগ্নিপতি। জীবদ্দশায় কর্মজীবনে তিনি অগ্রণী ব্যাংকের (অবঃ) প্রিন্সীপাল অফিসারের দায়িত্ব পালন করেন।

মরহুম আবুল হাশেমের জানাজা রবিবার (২৫ফেব্রুয়ারি) সকাল ১০টায় দেবীদ্বার উপজেলার শুভপুর গ্রামে মরহুমের নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে এবং পরে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন মরহুমের পরিবার।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Newsphere by AF themes.
Translate »