ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

নান্দাইলে ব্যবসায়ীর মৃত্যুবার্ষিকীতে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প

1 min read

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :

খুলনা নিউজপ্রিন্ট মিলসের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় এক হাজারেরও বেশি দুস্থ গ্রামীণ মানুষ বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ গ্রহণ করেছেন।

সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নান্দাইলের পূর্ব দারিল্লা গ্রামে আয়োজিত এই মেডিকেল ক্যাম্পে রাজধানী ঢাকা থেকে আগত ২০ জনেরও বেশি বিশেষজ্ঞ চিকিৎসক সেবা প্রদান করেন।

ফিজিক্যাল মেডিসিন, মেডিসিন, কার্ডিওলজি, নেফ্রোলজি, ইএনটি, অর্থোপেডিকস, গাইনোকোলজি, সার্জারি, ডার্মাটোলজি, চক্ষু ও শিশুরোগ বিভাগের চিকিৎসকরা এই মেডিকেল ক্যাম্পে স্বেচ্ছাসেবক হিসেবে অংশ নেন বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল (ঢামেক) এর সহকারি অধ্যাপক ও প্রয়াত আনোয়ার হোসেনের কনিষ্ঠ পুত্র ডাঃ এএসএম তানিম আনোয়ার।

রাজধানী থেকে আগত বিশেষজ্ঞ চিকিৎসকের কাছ থেকে বিনামূল্যে চিকিৎসা ও মরহুম আনোয়ার হোসেনের পরিবারের পক্ষ থেকে বিনামূল্যে ওষুধ পেয়ে গ্রামের সব বয়সী মানুষ বিশেষ করে বয়স্করা সন্তুষ্টি প্রকাশ করেন।

ব্যস্ত সময়সূচীর মধ্যেও ঢাকা থেকে এসে সেবা প্রদান করায় উপজেলার মানুষ বিশেষজ্ঞ চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রয়াত আনোয়ার হোসেনের জ্যেষ্ঠ পুত্র, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর বিশেষ প্রতিবেদক মোঃ তানজিম আনোয়ার জানিয়েছেন আয়োজিত মেডিক্যাল ক্যাম্পটি শীতার্ত গ্রামীণ জনসাধারণ বিশেষ করে বয়স্ক ও শিশুদের জন্যে স্বস্তিদায়ক হয়েছে।

বাদ আছর মরহুম আনোয়ার হোসেনের গ্রামের বাড়িতে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রয়াত আনোয়ার হোসেনের স্ত্রী হোসনে আরা বেগম ও একমাত্র কন্যা তাসফিয়া কিশওয়ার মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের দোয়া চেয়েছেন।

দীর্ঘ কর্মজীবনে মোঃ আনোয়ার হোসেন পাকশী পেপার মিলস, খুলনা হার্ডবোর্ড মিলস এবং কর্ণফুলী রেয়ন অ্যান্ড কেমিক্যালস লিমিটেডেরও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি ২০২৩ সালের ০৪ ফেব্রুয়ারি ৭৮ বছর বয়সে রাজধানীর ধানমন্ডিস্থ পপুলার হাসপাতালে ইন্তেকাল করেন।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »