ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

ঠাকুরগাঁওয়ে ওয়ালটন কোম্পানীর গ্রাহক সুরক্ষা হিসেবে নগদ অর্থ প্রদান

1 min read

মো: মামুন অর-রশীদ, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ওয়ালটন কোম্পানীর কোন পন্য কিস্তিতে কিনে গ্রাহকের মৃত্যু হলে কোম্পানীর পক্ষ থেকে দেওয়া হচ্ছে সুরক্ষা সহায়তা।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ওয়ালটন প্লাজার উদ্যোগে গ্রাহক আজিবুলের মৃত্যুতে নমিনিকে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।নমিনি মরিয়মের হাতে সহায়তার নগদ অর্থ তুলে দেন কোম্পানীর ডেপুটি ডিরেক্টর ও সিনিয়র ম্যানেজার জুয়েল রানা।

এ সময় উপস্থিত ছিলেন রুহিয়া ওয়ালটন প্লাজার ম্যানেজার মেহেদী আহম্মদ, রুহিয়া থানার ওসি গুলফামুল মন্ডল ও রুহিয়া থানা আওয়ামীলীগের অন্যতম সদস্য ওসমান গণি প্রমুখ।

উল্লেখ্য,ঠাকুরগাঁও সদর উপজেলার মধুপুর গ্রামের আজিবুল হক নামে এক ব্যক্তি গত বছরের ২৮ জুন রুহিয়া ওয়ালটন প্লাজা শো রুম হতে হতে একটি ওয়ালটন ফ্রিজ কিস্তিতে কিনেন যার মূল্য ছিল ৪৮৫১৯/- টাকা।গ্রাহক নগদ ২০ হাজার টাকা দিয়ে পণ্যটি বাসায় নিয়ে গিয়ে একটি কিস্তি ৬০০০/- টাকার পরিশোধ করে গত বছরের ১০ ডিসেম্বর মারা যান।এ ঘটনায় ওয়ালটন কর্তৃপক্ষ গ্রাহক সুরক্ষায় আওতায় বকেয়া টাকা মওকুফ করে গ্রাহকের নমিনিকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এ ব্যপারে ওয়ালটন প্লাজার ডেপুটি ডিরেক্টর ও সিনিয়র ম্যানেজার জুয়েল রানা বলেন, গ্রাহকদের মৃত্যুজনিত দুরবস্থার কথা বিবেচনা করে ওয়ালটন গ্রাহক সুরক্ষা কর্মসূচি গ্রহণ করেছে।তারই অংশ হিসেবে মরিয়মকে নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হলো।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »