ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

বীরগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে শুভসংঘের শীতবস্ত্র বিতরণ

1 min read

মোঃ আসাদুজ্জামান, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

শীতের মৌসুম শেষের দিকে হলেও বৈরী আবহাওয়ায় কারণে এখনো উত্তরাঞ্চলের শীতের প্রভাব লক্ষ্য করা যাচ্ছে। যদিও বেলা বাড়ার সাথে সাথে সূর্য আলো দেখা মিলছে দিনের বেলায় শীতের প্রকোপ কিছুটা কমলেও সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত শীতের তীব্রতা এই অঞ্চলে লক্ষ্য করা যাচ্ছে।

বসুন্ধরা শুভসংঘ বীরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে (১৩ ই ফেরুয়ারি) গতকাল মঙ্গলবার সকালে দিকে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার পৌর এলাকার ৯নং ওয়ার্ড জগদল গ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৪০ হত-দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন করেন শুভসংঘ।

জয়ন্তী হেমরম শীত বস্ত্র পেয়ে আবেগ আপ্লুত হয়ে বলেন, এ-বছর কাহ হামাক শীতের কাপড় দেই নাই কিন্তু শীতের শেষ সময় বসুন্ধরা শুভসংঘ আমাদের খবর রেখেছে।

এ সময় উপস্থিত ছিলেন, বসুন্ধরা শুভসংঘ বীরগঞ্জ উপজেলা শাখা কমিটির উপদেষ্টা ও কালের কন্ঠ বীরগঞ্জ উপজেলা প্রতিনিধি সোহেল আহমেদ, সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক রাকেশ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হোসেন, জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সাকিব ইসলাম, মাসুদ রানা ও বীরগঞ্জ সরকারি কলেজ শাখার সহ-সভাপতি হাবিবা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক লিপি আক্তার, রিংকি আক্তার, সহ কোষাধ্যক্ষ আরজিনা আক্তার কার্যকরী সদস্য জান্নাতুন ফেরদৌস, শাহরিয়ার,ইমন রায়, শাকিল ইসলাম সহ স্হানীয় গণমাধ্যমকর্মীরা।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »