ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

ইয়াজ মাহমুদ’কে সভাপতি, হাসিবুর রহমান’কে সাধারন সম্পাদক করে দেবিদ্বার পাবলিকিয়ান এসোসিয়েশনের কমিটি গঠন

1 min read

দেবিদ্বার উপজেলা প্রতিনিধি: 

কুমিল্লার দেবিদ্বারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন “দেবিদ্বার পাবলিকিয়ান এসোসিয়েশন” এর ২১ সদস্যবিশিষ্ট আংশিক কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর সদস্যবৃন্দ কমিটির অনুমোদন দেন।  

কমিটিতে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইয়াজ মাহমুদ কে সভাপতি ও ঢাকা মেডিকেল কলেজের হাসিবুর রহমান তানভীরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তি পাঠিয়ে গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়েছে।

কমিটিতে বিশ্বজিৎ দাস, দ্বীপ দত্ত, ফারজানা রিমি, ওমর ফারুক,  ইসরাত জাহান ইমাকে সহ সভাপতি করা হয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন শরীফুল ইসলাম আরাফাত, আহমেদ মাসুম, তানভীর,  সানজিদা আখি খুসমতি, ফাহাদ আহমদ, নাসিফ মোহাইমিন। সাংগঠনিক সম্পাদক হলেন, জোবাইর সাইমন, মাহাবুবুল আলম, আবদুল্লাহ ইউছুফ, আয়েশা সিদ্দিকা মিতু, ইমতিয়াজ পাবেল লিমন, আল মামুন। দপ্তর সম্পাদক আবু বকর ছিদ্দিক এবং উপ দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম। 

২০২০ সাল থেকে পথ চলা শুরু দেবিদ্বার পাবলিকিয়ান এসোসিয়েশনের। খুলে দাও বাঁধার দ্বার, গড়বাে স্বপ্নের দেবিদ্বার এ শ্লোগানকে বুকে লালন করে সংগঠনটি এরই মধ্যে দেবিদ্বারে বৃক্ষরােপন, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, করােনার সময় শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের গাইডলাইন পরামর্শ সহ নানান কর্মসূচী পালন করা হয়। বর্তমানে সংগঠনের সদস্য প্রায় ১ হাজার।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »