ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

ঠাকুরগাঁওয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান হলেন আব্দুল মজিদ আপেল

1 min read

মোঃ মামুন অর-রশীদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ২ প্রার্থীর মধ্যে একজন মনোনয়নপত্র প্রত্যাহার করায় শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) আব্দুল মজিদ আপেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিল করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এসএমএ মঈন, সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা এবং জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।

এদিকে ১৫ ফেব্রুয়ারী মনোনয়নপত্র বাছাইয়ের দিনে ঋনখেলাপির দায়ে এসএমএ মঈনের মনোনয়নপত্র বাতিল করা হলে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় নামে। এদিকে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ২২ ফেব্রুয়ারী সন্তোষ কুমার আগরওয়ালা তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় শুধুমাত্র আব্দুল মজিদ আপেল প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে থাকেন।এই অবস্থায় প্রতীক বরাদ্দের দিনে একাধিক প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় জেলা যুবলীগ সভাপতি আব্দুল মজিদ আপেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেন জেলা পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মন্জুরুল হাসান।

উল্লেখ্য, গত বছরের ২৪ অক্টোবর ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী মৃত্যুবরণ করলে পদটি শূন্য হয়।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »