ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে ফায়েক-সাদ্দাম

1 min read

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক সমিতি নির্বাচন-২০২৪ এ সভাপতি পদে নির্বাচনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্য পরিষদ থেকে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ফায়েকুজ্জামান মিয়া ১১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদের প্রার্থী ইনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডায়েজেস্টার ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ রাশেদুজ্জামান (পবিত্র) পেয়েছেন ৮৫ ভোট।

সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ থেকে ১০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্যের প্রার্থী বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তা পেয়েছেন ৯৭ ভোট।

বুধবার (৩১ জানুয়ারি) দিনব্যাপী ভোটগ্রহণ শেষে রাত ১০ টায় প্রধান নির্বাচন কমিশনার ড. মোঃ গোলাম ফেরদৌস ফলাফল ঘোষণা করেন।

নির্বাচিত অন্যরা হলেন কোষাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ড. মোঃ শরাফত আলী( বিজিই বিভাগ),সহ-সভাপতি সহকারী অধ্যাপক মাহবুব আলম( ইংরেজি বিভাগ) ,যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক গাজী মোহাম্মদ মাহবুব( অর্থনীতি বিভাগ), ও সহযোগী অধ্যাপক ড. আরিফুজ্জামান রাজিব( ইইই বিভাগ), প্রচার সম্পাদক সহকারী অধ্যাপক মোঃ শাহাবুদ্দিন শিহাব( বিজিই) দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক আবদুল্লাহ আল-জোবায়ের( বিজিই)

এছাড়াও ৮ টি সদস্য পদে পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ড. রেহেনা পারভীন ( মালা), ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক হাবিবুর রহমান, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ কামাল হোসেন , বাংলা বিভাগের সহককরী অধ্যাপক মোঃ আব্দুর রহমান , আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক মোঃ বদরুল ইসলাম , ইইই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আবদুল্লাহ আল-আসাদ, ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক আবুল বাশার রিপন খলিফা, মার্কেটিং বিভাগের প্রভাষক মো. আসিফ খালেদ নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, এবারের নির্বাচনে ১৫ টি পদে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্য এবং বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ থেকে মোট ১৫ জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।১৫টি পদের মধ্যে সভাপতি সহ ৬টি পদে জয়লাভ করেছে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক ঐক্য। অপরদিকে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধিকারের চেতনায় বিশ্বাসী শিক্ষক পরিষদ সাধারণ সম্পাদক সহ মোট ৮ টি পদে জয়লাভ করেছেন। তবে যুগ্ম সাধারণ সম্পাদক পদে উভয় প্রার্থী সমান ভোট পাওয়ায় উভয়কেই যৌথভাবে নির্বাচিত করা হয়।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »