ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

মাথায় বলের আঘাত পেয়ে হাসপাতালে লঙ্কান পেসার

1 min read

স্পোর্টস ডেস্ক:

সাদা পোশাকে নিজের অভিষেক ম্যাচ খেলতে নেমেই দুর্ঘটনার শিকার হলেন চামিকা গুনাসেকারা। ব্যাটিং করার সময় বল তার হেলমেটে আঘাত হানে। আজ রোববার (৪ ফেব্রুয়ারি) কলম্বো টেস্টের তৃতীয় দিনে এ ঘটনা ঘটে।

শ্রীলঙ্কার প্রথম ইনিংসের ১০৭তম ওভারের ঘটনা। বল হাতে ছিলেন আফগানিস্তানের অভিষিক্ত পেসার নাভিদ জাদরান। তার করা বাউন্সারে ডাক করতে চেয়েছিলেন গুনাসেকারা। কিন্তু বলের বাউন্স কম থাকায় আঘাত হানে তার হেলমেটে।

এতটাই জোরে বল তার হেলমেটে আঘাত হানে যে, লং স্টপ অঞ্চল দিয়ে বল চলে যায় সীমানার বাইরে। ফলে এই বল থেকে ৪টি রানও পেয়েছে শ্রীলঙ্কা। গুনাসেকারার আঘাত গুরুত্বর হতে পারে ভেবে কনকাশন পরীক্ষা করেন চিকিৎসকরা। তবে সেখানে খুব একটা সমস্যা হয়নি। ফলে তিনি ব্যাটিং চালিয়ে যান।

তবে এরপর ৩ ওভারের মতো খেলা হয়েছে। ১১০তম ওভারে অস্বস্তি অনুভব করেন গুনাসেকারা। ফলে দ্রুত মাঠে ছুটে যান চিকিৎসকরা। প্রাথমিক চিকিৎসায় স্বস্তি না ফেরায় তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

শ্রীলঙ্কা দলের টিম ম্যানেজারের বরাত দিয়ে ক্রিকেট ভিত্তিক ভারতীয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, মাঠ ছাড়ার পর পর্যবেক্ষণের জন্য গুনাসেকারাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এই পেসারের কনকাশন বদলি হিসেবে কলম্বো টেস্টের বাকি অংশে খেলছেন কাসুন রাজিথা।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »