ভোরের জানালা

জনগণের কল্যাণে অগ্রদূত

রাজবাড়ী সূর্য্যনগর উচ্চ বিদ্যালয়ে বিদায় সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠিত

1 min read

বাবলু শেখ, রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের সূর্য্যনগর বাজার ও রেল স্টেশন এর পাশে বহু পুরাতন এক বিদ্যালয় শিক্ষার্থীদের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ৬ষ্ঠ শ্রেণির কোমলমতি শিক্ষার্থীদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়।

এস এস সি পরীক্ষার্থীদের রজনীগন্ধা ফুলের তোড়ার মধ্য দিয়ে ভালোবাসার চোখের অশ্রু দিয়ে বিদায় সংবর্ধনা জানানো হয় , শিক্ষার্থীদের এতদিনের ভালবাসার হৃদয়ের শিক্ষা প্রতিষ্ঠান ছেড়ে বিদায় নিতে ইচ্ছা না থাকিলেও বিদায় নিতে হয়, ভালোবাসার চোখের জলে, একই দৃশ্য দেখা যায় শিক্ষক শিক্ষিকাদের মাঝেও।

বিদায় জানাই তোমাদেরকে ভালোবাসা রাখলাম এই হৃদয়ে এমনটি বলে বিদায় দেয়া হয় শিক্ষার্থীদেরকে চোখের জলে শিক্ষার্থীদেরকে অভিভাবক কমিটির সকল নেতৃবৃন্দ ও শিক্ষাপ্রতিষ্ঠানের সকল শিক্ষক সহ ফুলের তোড়া দিয়ে বিদায় জানান শিক্ষার্থীদেরকে।

এতে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভা মেয়র মোঃ আলমগীর শেখ তিতু , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সূর্য্যনগর দ্বি,মুখী উচ্চ বিদ্যালয় এর অভিভাবক কমিটির সভাপতি নির্ভীক সমাজকর্মী গরিবের বন্ধু দানভির অসহায় মানুষের বন্ধু জনাব মোঃ আজম আলী মন্ডল । আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট ইয়াছির আরাফাত রামিন।

অনুষ্ঠানের সভাপতি তো করেন, সূর্য্য নগর দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল সালাম বিশ্বাস । আরো উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক শিক্ষিকা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ অভিভাবক কমিটির সদস্য বৃন্দাবন সহ বিভিন্ন ইলেকট্রিক পিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমখ।

Please follow and like us:
স্বত্ব © ২০২৪ ভোরের জানালা | Developed by VJ IT.
Translate »